• সকাল ৭:১০ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা
সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

Logo


নিউজ সোনারাগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় পরকিয়া প্রেমের টানে স্বণালংকার, নগদ ও দুই সন্তান টাকা নিয়ে মোসাঃ রুবি আক্তার (২৮) নামের এক গৃহবধুর পলায়ন করেছে। এ ঘটনায় তার স্বামী কাতার প্রবাসী হাবিবুর রহমান মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে হাবিব মিয়া উল্লেখ করেছেন, উপজেলার ভবনাথপুর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে মোসাঃ রুবি আক্তারের সাথে একই উপজেলার বৈদ্যেরবাজার ইউপির হাড়িয়া গ্রামের মোঃ হাসান গাজীর ছেলে হাবিবুর রহমানের সাথের ৯ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের জান্নাতুর নামের ৬ বছরের একটি মেয়ে ও ফারহান হোসাইন ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। গত মঙ্গলবার সকালে তার স্ত্রী রুবি আক্তার ঘরে থাকা ৭ ভরি স্বর্ণ নগদ ২ লাখ ৮০ হাজার টাকা ও স্ত্রীর নামে ব্যাংকে গচ্ছিত ৯ লাখ টাকা ও দুই সন্তান নিয়ে কাউকে কিছু না বলে তার পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়। এ ঘটনায় কাতার প্রবাসী হাবিবুর রহমান দেশে ফিরে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কাতার প্রবাসী হাবিবুর রহমান জানান, বিয়ের পর থেকে কর্মের সন্ধানে তিনি কাতার চলে যান। দুবছর পর পর তিনি ছুটিতে দেশে আসেন। তাদের দাম্পত্য জীবনে কোন সমস্যা ছিলনা। তারপর আমি কাতার থাকাকালিন আমার স্ত্রী রুবি আক্তার টাকা পয়সা স্বর্ণালংকার ও তার দুটি ছেলে মেয়ে নিয়ে পালিয়ে গেছে এ সংবাদ শুনে আমি পরের দিন দেশে এসে বিভিন্ন জায়গায় তাকে খুজেছি। আমার শশুর বাড়িতে গিয়েও তার স্ত্রী কোন সন্ধান পাননি। লোকমুখে শুনেছি আমার স্ত্রী সাথে মোবাইল ফোনে অন্য পুরুষের কথা বলতো।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম জানান, স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। স্ত্রী ও সন্তানের উদ্ধারে পুলিশ কাজ করছে।


Logo